বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
নবীনগরে তিনিই মাদক ব্যবসার আন্ডারগ্রাউন্ড গডফাদার : সংবাদ সম্মেলনে আ’লীগ নেতা। কালের খবর

নবীনগরে তিনিই মাদক ব্যবসার আন্ডারগ্রাউন্ড গডফাদার : সংবাদ সম্মেলনে আ’লীগ নেতা। কালের খবর

নবীনগর (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি,  কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম নজু নবীনগরের কথা নামে ফেসবুক আইডি’র এডমিন গৌরাঙ্গ দেব নাথের বিরুদ্ধে মাদক ব্যবসার আন্ডারগ্রাউন্ড গডফাদার উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছেন। কথিত ওই সাংবাদিক তার হীনস্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে কিছু স্পর্শকাতর বিষয় নিয়ে সামপ্্রদায়িক উসকানী, আইনশৃংখলা অবনতি ঘটানোর হীন মানষে ও মানহানীকর মন্তব্যের অভিযোগে গতকাল রবিবার (০২/০৫) আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গত ২৬ এপ্রিল ওই আইডি থেকে ‘টক শো’ নামে (যা অবৈধ) অনুষ্ঠান করে আমাকে ও তথ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপিকে জড়িয়ে বিভ্রান্তিমূলক অশোভন আলোচনা করা হয়। যা সম্পূর্ন মিথ্যা ভিত্তিহীন উদ্দেশ্যপ্রনোদিত উল্লেখ্য করে লিখিত বক্তব্যে আ’লীগ নেতা বলেন, ওই কথিত সাংবাদিক সমাজে বিতর্কিত, প্রতিহিংসা পরায়ন,হীনমন্য ও বিশৃংখলকারি ব্যাক্তি। তার অনিয়ম অন্যায় ও অনৈতিক কর্মকান্ডের কারনে প্রেসকাব থেকে স্থায়ীভাবে বহিস্কার করে। তিনি মুখে মাদকের বিরুদ্ধে কথা বলেন, বাস্তবে ভাই ও শ্যালকের মাদক ব্যাবসার আন্তডারগ্রাউন্ড গডফাদার। তার ভাই শ্যালক মাদকসহ পুলিশের হাতে ধরা জেল খেটেছে। তিনি সরাইল উপজেলার সাম্প্রদায়িক ঘটনার সুত্র ধরে নবীনগরে অহেতুক বিষয়ে সাম্প্রদায়িক উসকানী দেন এর প্রেক্ষিতে বিগত ইউএনও আজিজুল ইসলাম আই,সি,টি মামলার প্রস্তুতি নিয়ে নেতাদের সহযোগীতায় ক্ষমা পেয়ে যান।
ওই আওয়ামীলীগ নেতা তার এই সমস্ত অনলাইন মিডিয়ার নামে অবৈধ‘ টক শো ’ ও ফেসবুকে আপক্তিকর লেখালেখী কারনে যে কোন মহুর্তে সাম্প্রদায়িক সম্প্রতি ও আইন শৃংখলা অবনতি আশংকায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবী জানান। এ সময় সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,আ’লীগ নেতা ইয়াবের হাসান জামিল,মোঃ নাছির উদ্দিন, চেয়ারম্যন আজাহার হোসেন জামাল, বীরমুক্তিযোদ্ধা সামছুল আলম সরকার,বীর মুক্তিযোদ্ধা আজাহরুল লালু, হিন্দু বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সীতানাথ সুত্রধরসহ স্থানীয় সাংবাদিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com